রিপন মন্ডল দুর্জয় নগরকান্দা প্রতিনিধি:ফরিদপুর নগরকান্দার পুরাপাড়া ইউনিয়নের আজ ২৬শে ডিসেম্বর সকাল ১১টায় ইউনিয়ন কার্যালয়ের সামনে ১ম কর্ম দিবস উপলক্ষে নানান আয়োজনের মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে দিনটি স্মরণ করে রাখার উদ্দেশ্যে কেক কেটে বীর মুক্তিযোদ্ধাদের ও নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আতাউর রহমান বাবু ফকির ও মেম্বারগন মোঃ আনিছুর রহমান আনিছ মোঃ শাহাদাত হোসেন সহ সকল সাধারণ সদস্যদের ফুলের শুভেচ্ছা দিয়ে সাদরে গ্রহণ করে নেন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ।এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন সচিব মোঃ শামসুল হক ইউনিয়ন উদ্যোক্তা সাইফুল ইসলাম জনি ,গ্রাম পুলিশ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকী স্মরণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী  প্রাতঃ মরহুম আব্দুল মান্নান ফকির ও পুরাপাড়া ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। চেয়ারম্যান বলেন এই ইউনিয়নটি হবে সন্ত্রাস মুক্ত, দুর্নীতিমুক্ত একটি আধুনিক ইউনিয়ন, তিনি আরো বলেন তার প্রথম চ্যালেঞ্জই হবে বয়স্ক ভাতা বিধবা ভাতা অন্যায় দুর্নীতি বিরুদ্ধে জিরো টলারেন্স।